কক্সবাজারের ‘সুইচ’র স্বত্ত্বাধিকারী আজিম ইয়াবাসহ আটক

শাহেদ মিজান. :

কক্সবাজার শহরের ঝাউতলাস্থ সুইচ কেক এন্ড পেস্টি শপ’র স্বত্ত্বাধিকারী আজিম উদ্দীন ইয়াবাসহ আটক হয়েছে। গত ২০ মার্চ চট্টগ্রামের বাঁশখালী থেকে চট্টগ্রাম ডিবি পুলিশ তাকে পাঁচ হাজার ইয়াবাসহ আটক করেছেন। একই অভিযানে রাসেল নামে তার এক সহযোগিকেও আটক করা হয়েছে।

আটক আজিম উদ্দীন চট্টগ্রামের পটিয়ার হাবিলাশদ্বীপ ইউনিয়নের হুলাইন গ্রামের ফকর খাঁন বাড়ির মৃত শামসুল আলমের পুত্র। আটক তার সহযোগি রাসেলের বাড়ি চকরিয়ায়।

সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম জেলা ডিবি পুলিশের ওসি মোঃ হোসাইন সিবিএনকে জানান, ইয়াবা পাচার নিয়ে করতে আজিম উদ্দীন ও তার সহযোগিরা বাঁশখালীতে অবস্থান করার গোপন তথ্য পায় ডিবি পুলিশ। এই গোপন সংবাদের ভিতিত্তে অভিযান চালিয়ে বাঁশখালীতে আজিম উদ্দীন ও এক সহযোগিকে পাঁচ হাজার ইয়াবাসহ আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি রেজাউল করিম সিবিএনকে জানান, আজিম উদ্দীন ও এক সহযোগি ইয়াবাসহ আটকের ঘটনায় ডিবি পুলিশের এক সদস্য বাদি হয়ে বাঁশখালী থানায় এজাহায় দায়ের করে। এজাহারটি মামলা হিসেবে রুজু করে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, দীর্ঘদিন চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করে আসছে আজিম উদ্দীন। দেশজুড়ে ইয়াবা পাচারের একটি সিন্ডিকেট রয়েছে।


শেয়ার করুন