ঈদগড়ে অপহৃত ২ ব‍্যাবসায়ী ৫ দিন পর উদ্ধার

মোঃ আবুল কাসেম, ঈদগড় ::

কক্সবাজার ঈদগড়-ঈদগাও সড়কের গজালিয়া ঢালা থেকে অপহ্নত ২ জনকে ৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ।। ২ ডিসেম্বর রাত সাড়ে ১২ টায় ছগিরাকাটা বরই বাগানের পশ্চিমের পাহাড় থেকে অপহ্নত হেলাল উদ্দিন ও নুরুল আমিনকে উদ্ধার করা হয়। ঈদগড় পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই মোরশেদ আলম জানান, ছগিরাকাটার পশ্চিমের পাহাড়ে ডাকাতদল অবস্তান করছে এমন খবরের সুত্র ধরে অভিযান শুরু করলে ডাকাতদল অপহ্নতদের রেখে পালিয়ে যাই।পুলিশ সেখান থেকে অপহ্নত ২ জনকে উদ্ধার করে ক্যাম্প হেফাজতে নিয়ে আসে।

উদ্ধারহওয়া নুরুল আমিন গুরুত্ব অসুস্হ। অপহৃত হেলাল উদ্দিনের দাবি পুলিশ আমাদের উদ্ধার করেনি আমরা কৌশলে জীবনের ঝুঁকি নিয়ে পালিয়ে আসি। তিনি জানান আমাদের সন্ত্রাসীরা রাতে ১বেলা ভাত দিত তাদের হাতে ৪টি লম্বা বন্দুক দেখা গেছে এই অস্ত্র দিয়ে আমাদের পাহারা দিত।

তারা ইয়াবা সেবন করত গত রাতে ক্ষান্ত হয়ে সবাই ঘুমিয়ে পড়ে আমাদের হাত পা বেধে ফেলে রাখে আমরা মখ দিয়ে আগে হাত খুলি তার পর পা খুলে ২ঘন্টা হাঁটার পর ঈদগড় বাইশারী সড়ক দেখতে পাই পাশাপাশি ঐ এলাকায় আমার এক আত্মীয়ের বাসায় ঢুকে পড়ি আমরা বাড়িতে খবর দিলে পুলিশ সহ পরিবারের সদস্যরা আমাদের পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

আমাদের জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে গত শুক্রবার বিকাশের মাধ্যমে ৪৪ হাজার টাকা মুক্তিপণ দিয়ে ও আমাদের ছেড়ে দেইনি। আবার ১লক্ষ টাকা মুক্তিপণ দিলে ছেড়ে দিব না দিলে মেরে ফেলব এই কথা বলে সন্ত্রাসীরা ।

আমাদের শারীরিক নির্যাতন করে , আমরা পুলিশ কে অভিযান চালাতে দেখেছি পুলিশ দেখলে আমাদের মুখের ভিতর কাপড় ঢুকিয়ে বেঁধে রাখে সন্ত্রাসীরা । আমরা নাইক্ষ্যংছড়ি হতে অপহৃত ২জনকে হাতে হাতে টাকা নিয়ে ছেড়ে দিতে দেখেছি বলে জানা


শেয়ার করুন