চালক বাবার ট্রাকের নীচে পড়ে ছেলে নিহত

গাজীপুরের কালীগঞ্জে আরকে জুট এন্ড ফ্রুট কারখানায় বাবার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ছেলে রবিউল ইসলাম(২০) নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত রবিউল ইসলাম রংপুর জেলার বাউনিয়া থানাধীন সনাতন গ্রামের ড্রাইভার মোঃ সুরুজ মিয়ার ছেলে। ঘটনাটি শুক্রবার সকালে উপজেলার মুলগাঁও এলাকায় আরকে জুট এন্ড ফ্রুট কারখানার ভেতরে ঘটেছে।

কারখানা ও থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ভুট্টা বোঝাই একটি ট্রাক (রংপুর মেট্রো-ট ১১-০৩৭৯) রংপুর হতে উপজেলার মূলগাঁও এলাকায় অবস্থিত আরকে জুট এন্ড ফুট কারখানার ভিতরে প্রবেশ করে। ট্রাক ড্রাইভার সুরুজ মিয়া (৪৫) তার ছেলে হেলপার রবিউল ইসলামকে নাস্তা করার জন্য টাকা দিয়ে গাড়ির ভেতর আরাম করতে যান। এ সময় পুত্র রবিউল নাস্তা না করে ট্রাকের নিচে গামছা বিছিয়ে ঘুমিয়ে পরে। কিছুক্ষণ পরে কারখানার লাইন ম্যান ট্রাকটি স্কেলে উঠানোর জন্য সংকেত দিলে ড্রাইভার সুরুজ মিয়া ট্রাকটি পিছনে নেয়ার চেষ্টা করলে মুহুর্তেই ট্রাকের চাকা শুয়ে থাকা পুত্র রবিউল ইসলামের মাথায় চাপা দেয়। ঘটনাস্থলে ট্রাকের হেলপার রবিউল নিহত হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক ও হৃদয় বিদারক।


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট