কক্সবাজারে ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি পালিত

 

fb_img_1494778902399প্রেস বিজ্ঞপ্তি :

নানা আয়োজনে কক্সবাজারে পালন করা হয়েছে দেশের মূলধারার শীর্ষ অনলাইন সংবাদপত্র ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি। এই উপলক্ষে রবিবার বিকালে স্থানীয় দৈনিক ইনানী কার্যালয়ে আয়োজন করা হয় কেক কাটা ও আলোচনা সভার। অনুষ্ঠানে ঢাকাটাইমসকে শুভেচ্ছা জানাতে আসেন- স্থানীয় সাংবাদিক, রাজনীতিক, শিক্ষাবিদ, ক্রীড়াবিদসহ নানা শ্রেণিপেশার মানুষ।

অনুষ্ঠানে আগত অতিথিরা ঢাকাটাইমসের বস্তুনিষ্ঠ ও সাহসী সাংবাদিকতার প্রশংসা করে বলেন, যুগের চাহিদা মেটাতে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে আরো এগিয়ে যাবে জনপ্রিয় এই অনলাইন নিউজপোর্টালটি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন- জেলার প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু।

ঢাকাটাইমসের কক্সবাজার প্রতিনিধি বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় এই অনুষ্ঠানে ছিলেন-জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, আরটিভির জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের কক্সবাজারের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুর রহিম শাহীন, দৈনিক ইনানীর ব্যবস্থাপনা সম্পাদক ও বার্তা প্রধান শফিউল্লাহ শফি, চ্যানেল২৪ এর কক্সবাজার প্রতিনিধি নুপা আলম, দৈনিক আমাদের কক্সবাজার-এর ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক শাহজাহান চৌধুরী শাহীন, এসএ টিভির কক্সবাজার প্রতিনিধি আহসান সুমন, শহর কৃষকলীগের সভাপতি এরশাদুজ্জামান সুমন, কক্সনিউজ টুডে ডটকমের সম্পাদক মো. শাহাদত হোছাইন, দৈনিক আমাদের কক্সবাজারের মফস্বল সম্পাদক এমএ আজিজ রাসেল, জিটিভির কক্সবাজার প্রতিনিধি ওমর ফারুক হিরু, দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি আরফাতুল মজিদ, দৈনিক হিমছড়ির ছৈয়দ আলম, দৈনিক ইনানীর নিজস্ব প্রতিবেদক সিরাজুল ইসলাম, দৈনিক সকালের কক্সবাজারের নুরুল আজিম নিহাদ, সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী, সিটিএন২৪ ডটকম’র  ইসলাম মাহমুদ, কক্সবাজার জেলা মানবসেবা সংঘের সভাপতি ছোটন কান্তি দে, বাংলাদেশ গীতা শিক্ষা কমিটির (বাগীশিক) কর্মকর্তা জ্যোতি মল্লিক বাবু প্রমুখ


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট