রাখাইন ক্রিকেট লীগে রামুকে হারিয়ে ফেইসবুক ক্লাবের দ্বিতীয় জয়

16683869_415438228793485_6783689077338429782_nক্রীড়া প্রতিবেদক:

ডিভাইন পার্ক রাখাইন ক্রিকেট লীগের ৫ম ম্যাচে দ্বিতীয় জয় তুলে নিয়েছে বৈদ্য ঘোনা এলাকার রাখাইন ফেইসবুক ক্লাব। ১৩ ফেব্রুয়ারী সকালে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাও ময়দানে রামু ওয়ারিয়ার্সকে হারিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান দখল করে। ম্যাচে টসে জিতে ৯৭ রান করে রামু ওয়ারিয়ার্স। দলের পক্ষে খাইন ক্যলং ৩১, ক্য জ ও চোথেন উ ১২ রান করেন।

ফেইসবুক ক্লাবের আতারি ৩টি, চশমা ও মং ১টি উইকেট লাভ করে। ৯৮ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে প্রথমে চাপে ছিলেন ফেইসবুক ক্লাব। একের পর এক উইকেট হারিয়ে পরাজয়ের কাছে এসেও জয়টাকে লুপে নিল তারা। ম্যাচ জিততে তাদের ৫ উইকেট ও ১৫ ওভার ৩ বল লাগে। প্রতিপক্ষ অতিরিক্ত বেশি না দিলে ফলাফল হতো অন্যরকম। দলের পক্ষে ওয়াশে ১২, ক্য ১৮ মুংথোয়ে ১১ রান করে। রামুর চোথেন ২টি, এজে ও কাইন ক্য লং একটি করে উইকেট পায়। ৩ উইকেট আর ১২ রান করে ম্যাচ সেরা হন বিজয়ী দলের ওয়ানশে।

ম্যাচ শেষে তাকে ক্রেস্ট তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, নির্বাহী সদস্য তসলিম উদ্দিন ও দৈনিক কক্সবাজারের সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক মাহবুবুর রহমান। ১৪ ফেব্রুয়ারী দুুপুর আড়াইটায় মুখোমুখি হবে রামু ওয়ারিয়ার্স ও হ্যাংগিং গার্ডেন।

 


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট