বিএনপি এখন বেপরোয়া দল : কাদের

বিএনপি এখন বেপরোয়া দল মন্তব্য করে সড়ক যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার হতাশা থেকে বিএনপি বেপরোয়া দলে পরিণত হয়েছে। বেপরোয়া চালক যেমন দুর্ঘটনার কারণ, তেমনি, আমি জানি না, বিএনপি আবার কখন রাজনীতিতে দুর্ঘটনা ঘটিয়ে ফেলে।

নতুন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদাকে নিয়ে বিএনপি নেতাদের বক্তব‌্যের প্রতিক্রিয়ায় শুক্রবার কাকরাইলে এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদেরের এ মন্তব‌্য করেন।

বুধবার এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, নতুন সিইসির বক্তব‌্য ‘আওয়ামী লীগের মুখপাত্রের মত’।জবাবে কাদের বলেন, বিএনপি নেতারা কখন যে কী বলে তারা নিজেরা ছাড়া কেউ জানে না। আপনারাই (সাংবাদিক) বলুন, সিইসি কী আওয়ামী লীগের মুখপাত্র?

কাদের বলেন, দেশে অনেক বড় বড় নেতা রয়েছেন, তারা নিজেদের কর্মজীবন নিয়ে বই লেখেন না; এটা ‘হতাশাজনক’।

ছুটির দিনে ছাড়া রাজধানীতে কোনো জনসভা করতে দেওয়া হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য। মানুষের দুভোর্গ হয়, কষ্ট পায়- এমন কর্মসূচি আমরা গ্রহণ করব না। এ জন্য আগামী মার্চে তিনটি জাতীয় দিবসে জনসভা বা মিছিলের পরিবর্তে ঘরোয়া আলোচনা সভার আয়োজন করা হবে। কারণ কর্মসূচি দিয়ে মানুষের ভোগান্তি করতে চাই না।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‌্যদের মধ‌্যে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বক্তব্য দেন।


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট