চেয়ারম্যান পদে

জোয়ারিয়ানালার শরীফুল আলম চৌধুরীর মনোনয়ন দাখিল

02নিজস্ব প্রতিবেদক :

আসন্ন ইউপি নির্বাচনে জোয়ারিয়া নালা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বৃহত্তর জোয়ারিয়ানালার সাবেক সফল চেয়ারম্যান মরহুম নজিবুল আলম চৌধুরীর কনিষ্ঠপুত্র তারুণ্যের অহঙ্কার শরীফুল আলম চৌধুরী (এম.কম)। ১০ মে রামু উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেদারুল ইসলামের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন।
এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান প্রার্থী’র মেজ ভাই ইমরুল আলম চৌধুরী, ৪র্থ ভাই ইঞ্চিনিয়ার মাঈনুল আলম চৌধুরী, চাচা দাউদ চৌধুরী, স্থানীয় আবু তৈয়ব, ছৈয়দ আহমদসহ গণ্যমান্য ব্যক্তি।
স্থানীয়রা জানান, যুগ যুগ ধরে বৃহত্তর জোয়ারিয়ানালায় জনপ্রতিনিধিত্ব করেছে এই জমিদার পরিবার। সর্বশেষ চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করেন বর্তমান চেয়ারম্যান প্রার্থী শরীফুল আলম চৌধুরীর পিতা মরহুম নজিবুল আলম চৌধুরী। যার জনপ্রিয়তা এখনো আকাশচুম্বি। তবে দীর্ঘদিন ধরে ওই পরিবার জনপ্রতিনিধিত্ব থেকে অনুপস্থিত থাকায় জোয়ারিয়ানালার সাধারণ মানুষ সুযোগ সুবিধা ও উন্নয়নে অনেক পিছিয়ে গেছে। তাই জনগণের দাবীর প্রেক্ষিতে শরীফুল আলম চৌধুরী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। গত কয়েকদিন এলাকায় জনসংযোগ করে এলাকারবাসীর ব্যাপক সমর্থন ও সাড়া পেয়েছেন বলে জানান চেয়ারম্যান প্রার্থী শরীফুল আলম চৌধুরী। তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট