সিটিএন এর বর্ষসেরা রিপোর্টার শাহেদ মিজান

নিজস্ব প্রতিবেদক: 13.02 (2)

কক্সবাজারের ব্যতিক্রমধর্মী সাড়া জাগানো নিউজপোর্টাল কক্সবাজার টাইমস নেটওয়ার্ক (সিটিএন) এর বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন তরুণ সংবাদকর্মী শাহেদ ইমরান মিজান। ২৪ ফেব্রুয়ারি সিটিএন এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে সম্পাদক ও প্রকাশক সরওয়ার আলম আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন।

কক্সবাজারের উদীয়মান সংবাদকর্মী শাহেদ ইমরান মিজান ২০১৫ সালের জানুয়ারিতে চীফ রিপোর্টার হিসেবে সিটিএন এ যোগ দেন। সেই থেকে তিনি নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এই সময়ে তার রচিত ভিন্নধর্মী প্রতিবেদন কক্সবাজারের গণমাধ্যম জগতে সাড়া ফেলে। সেই সাথে জেলায় সংগঠিত ঘটনার সর্বশেষ সংবাদ সবার আগে প্রকাশে সব সময় এগিয়ে ছিলো সিটিএন। চীফ রিপোর্টার হিসেবে শাহেদ মিজান তার জন্য নিরলস কাজ করে আসছেন। এই কৃতিত্ব গুণেই তাকে বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত করা হয়েছে বলে জানিয়েছেন সিটিএন কর্তৃপক্ষ।

শাহেদ ইমরান মিজান সিটিএন এর পাশপাশি কক্সবাজারের অন্যতম পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক বাঁকখালীর সিনিয়র রিপোর্টার হিসেবেও কর্মরত রয়েছেন। দৈনিক হিমছড়ির মাধ্যমে সংবাদ জগতে বিচরণ করা শাহেদ মিজান কক্সবাজারের তরুণ উদীয়মান সংবাদকর্মী হিসেবে সুনাম কুড়িয়ে চলেছেন।


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট
Shahed Mizan যেতে চাই বহুদূর | ২৪ ফেব্রুয়ারি ২০১৬