বাজারে আসছে নতুন দৈনিক ‘আজ আমাদের আলো’

Untitled-2বিশেষ প্রতিবেদক:
নতুন বছর, নতুন প্রতিশ্রুতি নিয়ে কক্সবাজার থেকে বাজারে আসছে বাংলা ‘দৈনিক আজ আমাদের আলো’। বড় কলেবরে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ২১ ফেব্রুয়ারি পত্রিকাটি বাজারে আসবে। তবে এখনো কোনো সাংবাদিক নিয়োগ করা হয়নি পত্রিকাটিতে। নিয়োগ প্রক্রিয়া শুরু হবে শীঘ্রই।
পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক এর দায়িত্বে থাকা আফরিদা খানম লিজা সংবাদ মাধ্যমকে বলেন, আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ২১ ফেব্রুয়ারি নতুন দিনের নতুন দৈনিক “আজ আমাদের আলো” বাজারে ছাড়া হবে। এ ব্যাপারে আমি সকলের সহযোগীতা কামনা করছি।
পত্রিকার সম্পাদকীয় নীতি কি হবে জানতে চাইলে সম্পাদক ও প্রকাশক আফরিদা খানম লিজা বলেন, নিরপেক্ষ খরব প্রকাশের নীতিতে চলবে দৈনিক আজ আমাদের আলো।
পত্রিকার নিয়োগ কার্যক্রম সম্পর্কে বলেন, স্বল্পতম সময়ে নিয়োগ কার্যক্রম শুরু হবে।
সূত্র জানায়, পত্রিকাটি শুরু থেকে থাকবে অনলাইন ভার্সন। সমান গুরুত্ব দেয়া হবে প্রিন্ট ও অনলাইন ভার্সনকেও।
প্রসংগত, বাংলা ভাষার দৈনিক আজ আমাদের আলো’র সম্পাদক ও প্রকাশক আফরিদা খানম লিজা কক্সবাজার শহরের উত্তর তারাবানিয়ারছড়া এলাকার বাসিন্দা সিনিয়র সাংবাদিক নুরুল আমিন সিদ্দিকীর কন্যা। চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তর ( নিবন্ধন ) উপ-পরিচালক সেলিনা আকতার গত ৩ জানুয়ারী এই নতুন দৈনিকটির ছাড়পত্র দিয়েছেন (ছাড়পত্র নং-১৫.৫৭.০০০০.০০৫.৩৮.০০৭.১৫)। গত ৪ জানুয়ারী-২০১৬ইং চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তর (নিবন্ধন) থেকে ওই ছাড়পত্রটি কক্সবাজার জেলা প্রশাসক বরাবর (নং- ১৫.৫৭.০০০০.০০৫.৩৮.০০৭.১৫/১৩৬৯২ (১) প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন


একই রকম আরও কিছু পোস্ট