ফ্লোরিডা বিএনপি’র উদ্যোগে

সালাহউদ্দিনের সুস্থতা কামনায়, মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত

03প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও সাবেক যোগাযোগ মন্ত্রী কক্সবাজারের উন্নয়নের রূপকার আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের গত ০৭ এপ্রিল ভারতের রাজধানী নয়া দিল্লীর মেদান্ত হাসপাতালে অস্ত্রোপচার সফল হয়েছে।
এ দিকে সালাহউদ্দিন আহমদের সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনায় ফ্লোরিডার আমিনুল মুমিনিন জামে মসজিদ ফ্লোরিডা, পুমপানু জামে মসজিদ, দারুল উলুম হলিউড জামে মসজিদ, মিরামার জামে মসজিদ ও ইমাম আইনুল হুদা আহলে বায়েত জামে মসজিদ (নিউইয়র্ক) সহ ফ্লোরিডার বিভিন্ন জামে মসজিদে ফ্লোরিডা বিএনপি’র উদ্যোগে জুমার নামাজের পর দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে ।
দোয়া মাহফিলে সালাহউদ্দিন আহমদের ঘাড়ে সফল অস্ত্রোপচার ছাড়াও কিড়নি জটিলতা ও হৃদরোগসহ তার সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এছাড়াও যে সব মিথ্যা মামলা রয়েছে ঐসব মামলা থেকে মুক্ত হয়ে সুস্থ ভাবে বাংলাদেশে ফিরে আসতে পারেন সেজন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়।

02

ইমাম আইনুল হুদা আহলে বায়েত জামে মসজিদ (নিউইয়র্ক)

ইমাম আইনুল হুদা আহলে বায়েত জামে মসজিদ (নিউইয়র্ক) এ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা ক্বারী ইমানুল হুদা। এতে যুক্তরাষ্ট্র বিএনপির পক্ষে প্রতিনিধিত্ব করেন, যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ গিয়াস আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

05

দারুল উলুম হলিউড জামে মসজিদ

দারুল উলুম হলিউড জামে মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা শেফায়েত আহমেদ। এতে ফ্লোরিডা বিএনপির পক্ষে প্রতিনিধিত্ব করেন, ফ্লোরিডা বিএনপির সভাপতি ব্যারিষ্টার মনির হোসেন কাজল, লিটন কাজল, মোহাম্মদ রাকিব, ইয়াকুব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

078

আমিনুল মুমিনিন জামে মসজিদ

আমিনুল মুমিনিন জামে মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা এজাহার খান। এতে ফ্লোরিডা বিএনপির পক্ষে প্রতিনিধিত্ব করেন, ফ্লোরিডা বিএনপির সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা বিএনপির বিশেষ সম্পাদক (আন্তর্জাতিক বিষয়ক) মোহাম্মদ ইলিয়াছ খান, টিটু মালিক, রুবেল, আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পুমপানু জামে মসজিদ

পুমপানু জামে মসজিদ

পুমপানু জামে মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা ক্বারী মোহাম্মদ হাসান। এতে ফ্লোরিডা বিএনপির পক্ষে প্রতিনিধিত্ব করেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহসিন, খোরশেদ, মেহেদি হাসান, শেফায়েতসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মিরামার জামে মসজিদ

মিরামার জামে মসজিদ

মিরামার জামে মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা ক্বারী মোহাম্মদ সাজ্জাদ। এতে ফ্লোরিডা বিএনপির পক্ষে প্রতিনিধিত্ব করেন, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ মাসুদ, বাবর, আব্দুস সালাম, রেজাউল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১০ মার্চ তিনি ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে চিকিৎসার উদ্দেশ্যে নয়াদিল্লীতে পৌঁছেন। গত বছরের ১১ মে ভারতের মেঘালয় রাজ্যের শিলং শহরের গলফ লিংক এলাকা থেকে অনুপ্রবেশের দায়ে আটক করা হয় সালাহউদ্দিন আহমেদকে। তার আগে গত বছরের ১০ মার্চ বাংলাদেশের ঢাকার উত্তরার বাসা থেকে নিখোঁজ হন বিএনপির এই নেতা। যদিও পরিবারের দাবি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তাকে ধরে নিয়ে যাওয়া হয়েছিল।
পরে শিলং পুলিশ অবৈধ অনুপ্রবেশের অভিযোগে সালাহউদ্দিন আহমেদের বিরুদ্ধে মামলা করে। অসুস্থতার কারণ দেখিয়ে জামিন চান সালাহউদ্দিন আহমেদ। বেশ কয়েক দফা শুনানি শেষে আদালত শর্তসাপেক্ষে তাকে জামিনে মুক্তি দেন। শিলং শহরে দীর্ঘদিন ধরে অবস্থান করছেন সালাহউদ্দিন আহমেদ। তিনি কিডনির জটিলতা, হৃদরোগসহ নানা রোগে আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য তিনি হরিয়ানায় গিয়েছিলেন। তারই প্রেক্ষিতে গত ৭ এপ্রিল বৃহস্পতিবার ভারতের রাজধানী নয়া দিল্লীর সীমান্ত প্রদেশ হরিয়ানার গোরগাও এলাকার ‘মেদান্ত মেডিসিটি হাসপাতালে’ তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। ওইদিন সকাল ১০টা ৪৫ মিনিটে অপারেশন শুরু হয়ে দীর্ঘ চার ঘন্টা চলে এ অপারেশন।


শেয়ার করুন