প্রস্তুতি সভা, সবাইকে উপস্থিত থাকার আহবান

নর্থ আমেরিকা কক্সবাজার এসোসিয়েশনের ইফতার ২৬ জুন

Cox. Association 14.06.2016বিশেষ প্রতিবেদক :

মার্কিন যুক্তরাষ্ট্রে কক্সবাজারবাসিদের সংগঠন কক্সবাজার এসোসিয়েশন অব নর্থ আমেরিকার এক প্রস্তুতি সভা গত ১২ জুন সন্ধ্যা ৬টার দিকে জেকসন হাইটস্থ ‘খাবার বাড়ি’তে অনুষ্টিত হয়েছে। চলমান পবিত্র রমজানের ইফতার মাহফিল ও এসোসিয়েশনের ‘ফ্যামিলি গেট-টুগেদারে’র প্রস্তুতি হিসেবেই এই সভার আয়োজন করা হয়েছিল। আগামি ২৬ জুন এই ইফতার মাহফিল ও ‘গেট-টুগেদার’ অনুষ্টান হওয়ার কথা রয়েছে।
এই সভায় ইফতার মাহফিল ও ‘ফ্যামিলি গেট-টুগেদার’ বাস্তবায়নে এসোসিয়েশনের কোষাধ্যক্ষ নুরুল আমিনকে আহবায়ক ও হামিদ হোছাইনকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট একটি বাস্তবায়ন কমিটিও গঠন করা হয়। এই কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক সোহেল পারভেজ লিটন, যুগ্ম সদস্য সচিব মিনহাজ উদ্দীন এবং নির্বাহী সদস্যরা হলেন আবুল মনসুর, ইমরুল মোর্শেদ ও শফিউল্লাহ মামুন।
এসোসিয়েশনের সভাপতি এহতেশামুল হক শিমুলের সভাপতিত্বে অনুষ্টিত এই সভা পরিচালনা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাহাদুর।
ইয়াছিন নকিবের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া এই সভায় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বর্তমান কমিটির সংক্ষিপ্ত কার্যক্রম তুলে ধরেন। তিনি সুপ্রিম কোর্টের আদেশের বিবরণ দেন, যা ইতিমধ্যেই নিউইয়র্কের বিভিন্ন পত্রিকায় ওই নিউজ ছাপা হয়েছে।
সভায় এসোসিয়েশনের ট্রাস্টি বোর্ডের সদস্য নুরুল আজিম সবাইকে এই বলে সতর্ক করেন, ‘কক্সবাজার এসোসিয়েশন অব নর্থ আমেরিকা নামে অন্য কেউ কোন কিছু করতে পারবেন না। আমরাই বৈধ কমিটি।’
সভায় সভাপতির বক্তব্যে এহতেশামুল হক শিমুল সবধরণের দ্বিধা-দ্বন্ধ ভুলে আগামি ২৬ জুনের ইফতার মাহফিলে উপস্থিত থাকার জন্য সকল কক্সবাজারবাসিকে অনুরোধ জানান।
এতে আরও বক্তব্য রাখেন এসোসিয়েশন সহ-সভাপতি মোখতার আহমদ, কোষাধ্যক্ষ নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ এ ইরফান, হামিদ হোছাইন ও ইয়াছিন নকিব।
এতে আরও উপস্থিত ছিলেন ইমান আলী, কাইছার উদ্দিন, ইমরুল মোর্শেদ, মিনহাজ উদ্দীন, মনসুর আলম ও সোহাস চক্রবর্তী।


শেয়ার করুন